সাইকো থ্রিলার "চোখ" - র পোস্টার লঞ্চ - SAIKOTBHUMI

Breaking

Tuesday, December 8, 2020

সাইকো থ্রিলার "চোখ" - র পোস্টার লঞ্চ



সংবাদদাতা : এ বছরেই স্যুট শেষ করে আসা এক নতুন সাইকো থ্রিলার "চোখ", এর মঙ্গলবার পোস্টার লঞ্চ হয়ে গেল "দ্য লর্ডস & ব্যারনস" এ।আগামী বছরেই মুক্তি পেতে চলেছে এই ওয়েব সিরিসটি।

নতুন ডিরেক্টর বাপ্পা অনেক দিন ধরেই এই প্রযেক্টটি নিয়ে কাজ করে আসছে স্ক্রিপ্টটিও তারই করা, এক ঝাক নতুন মুখের সাথে প্রধান চরিত্রে আছে রাহুল ব্যানার্জি, যিনি এই ছবির প্রধান চরিত্র, এছাড়াও রয়েছে অনিন্দ্য ব্যানার্জি, সাহেব হালদার, রিমি দেব, অঙ্কিতা চক্রবর্তী, সুরোজিত মাইতি, অর্পন বোস আরো অন্যান্যরা ।

শুধু মাত্র রাহুলের এক অন্যতম প্রযেক্ট হতে চলেছে এর আগে তিনি এই রকম সাহশী কাজ করে থাকলেও এটি খুবই গুরুত্বপূর্ণ। একটা পার্সোনালিটি ডিসওর্ডার থাকা  প্রফেসর যিনি নিজের সাথেই লড়াই করে চলেছে প্রতি মুহুর্তে, অনেকগুলো খুন যা হয়ে যায় রাহুলের চরিত্রের নাম রবার্টের অজান্তেই।সেগুলো আসলে খুন নাকি পরিকল্পিত ঘটনা দেখার জন্য অপেক্ষা করতেই হচ্ছে। রাহুলও নতুন ডিরেক্টর বাপ্পার সাথে কাজ করে খুবই প্রত্যাশিত...এই ছবিটি নিয়ে।

কাজটি এল.আর.পি এন্টারটেইনমেন্ট এর প্রথম রিলিজ হতে যাওয়া কাজ....সবাই অপেক্ষায় আছি এইরকম এক টানটান চিত্রনাট্য দেখার জন্য আবেদন রইল।

Pages