দীর্ঘ লড়াই শেষ করে বিদায় জানালেন এগরার সমরেশ দাস - SAIKOTBHUMI

Breaking

Sunday, August 16, 2020

দীর্ঘ লড়াই শেষ করে বিদায় জানালেন এগরার সমরেশ দাস

 

 সৈকত ভূমি  : করোনার কাছে হার মানলেন এগরায় বিধায়ক সমরেশ দাস। সোমবার ভোর ৪ টা ১৫ মিনিট নাগাদ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে জীবনাবসান হয় এগরায় বিধায়কের। মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই এলাকা থেকে রাজনৈতিক মহলে শোকের ছায়া নেমে আসে। একের পর এক তৃণমূল নেতৃত্বরা বিধায়কের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

জানা গিয়েছে, গত জুলাই এগরায় বিধায়ক সমরেশ দাস করোনা উপসর্গ দেখা দেয়। সমরেশ দাস সহ পরিবারের বাকি সদস্যদের লালারস সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। সেই রিপোর্টে বিধায়ক সমরেশ দাস করোনা আক্রান্ত বলে জানায় স্বাস্থ্য দফতর।পরিবারের বাকি সদস্যদের ভাইরাস নেগেটিভ আসে। ১৮ জুলাই বিধায়ককে চিকিৎসার জন্য করোনা পাঁশকুড়া বড়মা হাসপাতালে ভর্তি করা হয়।

সেখান থেকে অবস্থার অবনতি হলে কলকাতায় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় সমরেশ দাসকে। বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন থাকা কালীন বিধায়কের অবস্থা দিনে দিনে অবনতি হতে থাকে। সোমবার ভোর ৪ টা ১৫ মিনিট নাগাদ বেসরকারি হাসপাতালে মৃত্যু হয়। এরপর হাসপাতালের পক্ষ থেকে পরিবারের সদস্যদের বিষয়টি জানানো হয়।

এগরায় তৃনমূল বিধায়ক ছাড়াও কাঁথি বলাগেড়িয়া ব্যাঙ্কের চেয়ারম্যান ছিলেন। মৃত্যুর ঘটনার পর তৃনমূল নেত্বয়রা শোক প্রকাশ করেন।সমরেশ দাসের মৃতদেহ সরকারী নিয়ন মেনে সৎকার হবে বলে জানা গিয়েছে। এগরায় তৃণমূল নেতা স্বপন নায়ক বলেন, এগরায় এক ভালো মানুষ চলে গেলেন। প্রত্যেক মানুষের পাশে দাঁড়াতেন। বিধায়কের মৃত্যুতে পুরো এগরা মহকুমা শোকাহত।

Pages