নিয়ন্ত্রণ হারিয়ে পর পর দুটি বাইকে ধাক্কা এটিএম রিফিলিংয়ের গাড়ীর, মৃত ২,আহত ৩ - SAIKOTBHUMI

Breaking

Thursday, June 4, 2020

নিয়ন্ত্রণ হারিয়ে পর পর দুটি বাইকে ধাক্কা এটিএম রিফিলিংয়ের গাড়ীর, মৃত ২,আহত ৩





দেবাশিষ মাইতি, কাঁথি: এটিএম রিফিলিংয়ের টাকা ভর্তি গাড়ির সঙ্গে বাইক ও স্কুটির সংঘর্ষে দু’জন যুবকের মৃত্যু ঘটে। এই ঘটনায় জখম হয়েছেন তিনজন। দুর্ঘটনার জেরে এটিএম রিফিলিংয়ের গাড়িতে আগুন লেগে যায়। দাউদাউ করে আগুন জ্বলতে থাকে। কাঁথির দমকল বাহিনী আগুন নিয়ন্ত্রণে আনতে সমর্থ হয়। বৃহস্পতিবার বিকেলে ঘটনাটি ঘটে মারিশদা থানার গয়াগিরিতে দিঘা-নন্দকুমার ১১৬বি জাতীয় সড়কে ।


                   দুর্ঘটনার পরে আহতদের কাঁথি মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে দুইজনের মৃত্যু ঘটে। মৃতরা হলেন মারিশদার করণ মোড়ের বাসিন্দা সৌরভ দলাই(২৯) এবং ভূপতিনগরের বাসিন্দা বিশ্বজিৎ বারিক। আহতরা কাঁথি মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। যদিও ওই গাড়িতে টাকা থাকলেও তা অক্ষত রয়ে গিয়েছে বলে পুলিশের দাবি। তবে ঠিক কত টাকা ছিল, তা জানতে সংশ্লিষ্ট ব্যাঙ্ক কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করছে পুলিশ। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন বাইকে চেপে দুই বন্ধু কাঁথির দিক থেকে মারিশদার দিকে যাচ্ছিলেন। একই অভিমুখে স্কুটিতে চেপে আর একজন যুবক তাঁদের পেছনেই ছিলেন। স্কুটি এবং বাইক দুটোই তীব্রগতিতে ছিল। এটিএমের রিফিলিং করা গাড়িটি দ্রুতগতিতে নন্দকুমারের দিক থেকে কাঁথির দিকে আসছিল। গয়াগিরির কাছে বাঁকের মুখে এটিএমের রিফিলিং করা গাড়িটি আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে বাইক ও স্কুটির সামনে  চলে আসে। গাড়ির সঙ্গে প্রথমে বাইকের, এরপর স্কুটির মুখোমুখি সংঘর্ষ ঘটে।

 ফলে বাইক ও স্কুটির আরোহী সকলেই রাস্তায় ছিটকে পড়েন। ঘটনাস্থলেই বাইকের এক আরোহীর মৃত্যু হয়। স্কুটির চালককে স্থানীয় লোকজনরা উদ্ধার করে কাঁথি মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান। সংঘর্ষের জেরে বাইকের একজন আরোহী এবং এটিএম রিফিলিংয়ের গাড়ির মধ্যে থাকা দু’জন জখম হন। এদিকে সংঘর্ষের কারণে খালি স্কুটিটি এটিএম রিফিলিংয়ের গাড়ির নিচে ঢুকে যায়। শুধু তাই নয়, গয়াগিরি থেকে দুরমুঠ পেট্রল পাম্প পর্যন্ত প্রায় এক কিলোমিটার রাস্তা ঝুলন্ত অবস্থায় স্কুটিটিকে টেনে নিয়ে যায় গাড়িটি। সেখানেই  গাড়িটিতে আগুন ধরে যায়। ততক্ষণে গাড়ির মধ্যে থাকা দু’জন বেরিয়ে প্রাণে বাঁচেন। অনুমান, স্কুটির সঙ্গে ক্রমাগত সংঘর্ষের জেরে তাতে আগুন লেগে যায়। স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে খবর পেয়ে পুলিস বাহিনী দ্রুত ঘটনাস্থলে এসে পরিস্থিতি সামাল দেয়। পরে যানচলাচল স্বাভাবিক করে।



Pages