লকডাউন ! টাকার অভাবে স্ত্রীকে খুন,চাঞ্চল্য - SAIKOTBHUMI

Breaking

Wednesday, June 3, 2020

লকডাউন ! টাকার অভাবে স্ত্রীকে খুন,চাঞ্চল্য




সংবাদদাতা :   লকডাউনে নেই কাজ, অর্থাভাব থেকে নিত্যদিনের অশান্তি।  আর তার জেরে স্ত্রীকে খুন করে পুঁতে দেওয়ার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য নিউ দিঘার রতনপুর এলাকায়।  মৃতের নাম শাকিনা বিবি।  
ধৃত স্বামী সাবির শেখের বয়ান অনুযায়ী,  কয়েক বছর আগে নিউ দিঘাতে প্রেম করে শাকিনাকে বিয়ে করে সে। নদিয়াতে তাঁর আরেক স্ত্রী রয়েছেন। মৎস্যজীবীদের ট্রলারের কাজে নদিয়া থেকে ১৩ বছর আগে দিঘায় চলে আসে সাবির। এরপর পেশা বদলে রিক্সা চালাতে শুরু করে। শাকিনার সঙ্গে পরিচয়ের পর প্রেম হয়। এরপর বিয়ে করে তারা। তাদের দুই ছেলেমেয়ে রয়েছে।

                 ইদানীং লকডাউনে রিক্সা চালানো বন্ধ ছিল সাবিরের। অর্থাভাবে অশান্তি হতে শুরু করে। এরপর গত মঙ্গলবার সাবির আচমকাই থানায় গিয়ে শাকিনার নিখোঁজ ডায়েরি দায়ের করতে যায়। কিন্তু পুলিস আগে সাবিরকেই খুঁজে দেখতে বলে। বিষয়টি জানাজানি হতে প্রতিবেশীরা খোঁজ শুরু করে। দেখা যায় নিউ দিঘার সায়েন্স সেন্টার থেকে কিছু দূরে  ঝাউ বনের মধ্যে ওড়না বেরিয়ে থাকতে দেখেন তাঁরা। পুলিসকে খবর দিলে, মাটি খুঁড়ে শাকিনার দেহ উদ্ধার হয়। পুলিস সাবিরকে গ্রেফতার করে। জেরায় খুনের কথা স্বীকার করে সাবির। তবে এর পিছনে কোনও ত্রিকোণ প্রেমের ঘটনা রয়েছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।
           উল্লখ্য, সাবিরের নদীয়া জেলায় স্ত্রী ও সন্তান রয়েছে । প্রায় গ্রামের বাড়িতে যেতেন বলে পুলিশ সূত্রে জানাগিয়েছে।



Pages