৬৩ দিন ধরে নিঃশব্দে অবলা প্রাণীদের খাওয়ার তুলে দিচ্ছেন বি.এম. ফাইন আর্ট, গর্বিত কাঁথিবাসী - SAIKOTBHUMI

Breaking

Monday, May 25, 2020

৬৩ দিন ধরে নিঃশব্দে অবলা প্রাণীদের খাওয়ার তুলে দিচ্ছেন বি.এম. ফাইন আর্ট, গর্বিত কাঁথিবাসী



সংবাদদাতা : দেশের দুর্দিনে বিপন্ন মানুষদের পাশাপাশি অবলা প্রাণীদের পাশে দাঁড়িয়েছেন কাঁথির বিষ্ণু ও তার স্বেচ্ছাসেবী সংগঠন "বি.এম ফাইন আর্ট অ্যান্ড কালচার। করোনা যুদ্ধে লড়াই করার জন্যে সাধারন মানুষের হাতে মাস্ক, চাল, ডাল তুলে দিয়ে সাহায্যের হার বাড়িয়েছে এই সংস্থা।
বিজ্ঞাপন

শুধু গরীব দুঃখী মানুষ কিংবা ভবঘুরে মানুষদের নয়, পথপশুদের সেবাতেও এরা নিজেদেরকে নিযুক্ত রেখেছে সর্বক্ষণ। উনাদের এই কর্মকান্ডকে বাহবা জানিয়ে এগিয়ে এসে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন কাঁথি পৌরসভার প্রশাসক  সৌমেন্দু অধিকারী।

"জীবে প্রেম করে যে জন সেজন সেবিছে ঈশ্বর "

এই মহতী বাণীকে স্মরণ রেখে এবং প্রাকৃতিক দুর্যোগ ও নানান সমস্যা র মধ্য দিয়েও টানা ৬৩ দিন ধরে ভবঘুরে মানুষ, অবলা প্রাণীদের পাশে দাঁড়িয়েছেন কাঁথির বিষ্ণু ও তার সহযোগীগণ। এছাড়াও উনাদের পাশে এসে দাঁড়িয়েছেন মৈতনা গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান তমালতরু দাস মহাপাত্র সহ মীর মমরেজ আলি এবং মীর ইয়ার আলি ।
বিজ্ঞাপন

বি. এম ফাইন আর্ট অ্যান্ড কালচারের পক্ষ থেকে কর্ণধার বিষ্ণু মাইতি বলেন, মানুষ গৃহবন্দি হলেও খাবার পাচ্ছেন কিন্তু পথ কুকুররা মানুষের খাবারের উপর নির্ভর করে বেঁচে থাকে। বর্তমানে হোটেল, রেঁস্তরা, দোকান পাট সবকিছু বন্ধ থাকায় পথ কুকুর দের পেটে টান পড়েছে।তাই খাওয়ানো উদ্যোগ নিয়েছি আমরা । আগামীদিনে একই ভাবে কাজ করে যাব আমরা।

                                  বিজ্ঞাপন



Pages