ভগবানপুরে করোনা আতঙ্ক, জাহালদায় গ্রাম সীল করল প্রশাসন - SAIKOTBHUMI

Breaking

Monday, May 25, 2020

ভগবানপুরে করোনা আতঙ্ক, জাহালদায় গ্রাম সীল করল প্রশাসন



সংবাদদাতা : ভগবানপুরে করোনা আক্রান্ত রোগীর হদিস মেলায় আতঙ্ক ছড়ালো এলাকায়। মহারাষ্ট্র থেকে ফেরা এক পরিযায়ী শ্রমিকের শরীরে করোনা পজিটিভ পাওয়া গেল। আক্রান্ত ব্যক্তির নাম ভগবানপুরের শ্রীকান্তপুর এলাকার বাসিন্দা। 
বিজ্ঞাপন

বাড়ি ফেরার পরে স্থানীয় একটি স্কুলে কোয়ারেন্টাইন রাখা হয়েছিল। সেখানেই তার উপসর্গ ধরা পড়ে। পরীক্ষার পর পজিটিভ ধরা পড়ায় তাকে পাঁশকুড়া বড় মা হাসপাতালে পাঠানো হয়। সেই সঙ্গে তার পাঁচ সঙ্গীকে চন্ডীপুরে কোরান্টাইন সেন্টারে পাঠানো হয়েছে।            

  অপরদিকে করোনার থাবা পশ্চিমমেদিনীপুরে,এবার বেলদা থানার জাহলদা গ্রামে এক মহিলার শরীরে পাওয়া গেলো করোনার সংক্রমণ। আর তার জেরে সিল করে দেওয়া হল পুরো গ্রাম। পুলিশ সূত্রে জানা গেছে রবিবার সকালে বেলদা থানার জাহলদা গ্রামে এক মহিলার শরীরে করোনা ভাইরাসের সংক্রমণের খবর আসার পর তৎপরতার সাথে প্রশাসনের উদ্যোগে সিল করে দেওয়া হয় গ্রামটি।আগামী দু সপ্তাহ গ্রামের বাসিন্দাদের যাতায়াত নিয়ন্ত্রণ করা হয়েছে। মাইক প্রচারের মাধ্যমে সমস্ত মানুষজনকে গৃহবন্দি থাকার পরামর্শ দিয়েছে প্রশাসন। ঘটনাস্থলে উপস্থিত হয়েছে মেডিক্যাল টিম। পরিবারের বাকি সদস্যদের কোয়ারেন্টাইনে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে। এই  মহিলার সংস্পর্শে কারা কারা এসেছে তাদের তথ্য সংগ্রহ করছে প্রশাসন।

                                 বিজ্ঞাপন



Pages