মানুষের পাশে কাউন্সিলার,পাশে থাকার বার্তাও দিলেন - SAIKOTBHUMI

Breaking

Saturday, April 4, 2020

মানুষের পাশে কাউন্সিলার,পাশে থাকার বার্তাও দিলেন




বাঁকুড়া : ৫০০ পরিবারের হাতে চাল ডাল আটা আলু তুলে দিয়ে নজির গড়লেন সোনামুখী পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার ঝিলিক দত্ত ।

এই মুহূর্তে গোটা দেশজুড়ে লকডাউন চলছে । মারণ ভাইরাস নোবেল করোনার সংক্রমণ যাতে বৃদ্ধি না পায় সে কারণেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে সরকারের তরফে । ফলে সকলেই গৃহবন্দি হয়ে রয়েছেন । আর এর ফলে সবথেকে বেশি সমস্যায় পরতে হচ্ছে দিন আনা দিন খাওয়া সাধারণ মানুষগুলোকে । তবে রাজ্য সরকার সর্বতোভাবে এই সমস্ত মানুষগুলোর পাশে থাকার চেষ্টা করছেন । ইতিমধ্যেই রাজ্য সরকারের তরফে রাজ্যের সাধারণ মানুষদের বিনামূল্যে রেশন প্রদান শুরু হয়েছে ।

        কিন্তু তার পরেও সেই সমস্ত  অসহায় দিনআনা দিন খাওয়া মানুষগুলোর পাশে দাঁড়ালেন সোনামুখী পৌরসভার ১১ নং ওয়ার্ডের কাউন্সিলর ঝিলিক দত্ত  মহাশয়া । আজ তার উদ্যোগে সোনামুখী  পৌরসভার 500 জন অসহায় দিন দরিদ্র সাধারণ পরিবারগুলির হাতে চাল ডাল আটা আলু সবান তেল মুড়ি তুলে দেওয়া হয় মশলা । তবে শুধুমাত্র  দীন দরিদ্র সাধারণ মানুষ নয়  ওয়ার্ডের  মধ্যবিত্ত  ধনী  সকল মানুষকে  তিনি এই  সাহায্য করলেন । তার এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সমস্ত ওয়ার্ডবাসী । তবে এই চাল ডাল দেওয়া নতুন কিছু নয় । তিনি বরাবরই সাধারণ মানুষের পাশে থেকে সাধারণ মানুষের জন্য কাজ করেন । আর সে কারণেই শুধুমাত্র 11 নম্বর ওয়ার্ড নয় গোটা সোনামুখী শহর জুড়েই তার জনপ্রিয়তা রয়েছে । অমর সূত্রধর নামে 11 নম্বর ওয়ার্ডের এক বাসিন্দা বলেন , দীর্ঘ কুড়ি বছর ধরে আমার এই ওয়ার্ডে সেই অর্থে কোনো কাজ হয়নি । কিন্তু ঝিলিক দত্ত যবে থেকে কাউন্সিলর হয়েছেন তবে থেকেই পানীয় জল রাস্তাঘাট যাবতীয় সরকারি সুযোগ-সুবিধা আমরা পেয়েছি । তাই আগামী দিনেও আমরা তাকে আমাদের এই 11 নম্বর ওয়ার্ডে কাউন্সিলর হিসেবে দেখতে চাই ।

ঝিলিক দত্ত মহাশয়া বলেন ,  এই মুহূর্তে দেশজুড়ে লকডাউন চলছে মহাশয়া মহাশয়া ফলে সমস্যায় পড়তে হয়েছে দিন আনা দিন খাওয়া মানুষগুলোকে । অতি কষ্টে দিনযাপন করতে হচ্ছে তাদের । আর সে কারণেই আমার জন্য এই ক্ষুদ্র প্রয়াস ।

Pages