সবজান্তা ! বাগে আনতে জেলা পুলিশ সক্রিয় - SAIKOTBHUMI

Breaking

Saturday, April 4, 2020

সবজান্তা ! বাগে আনতে জেলা পুলিশ সক্রিয়




 সঞ্জীব মল্লিক , বাঁকুড়াঃ 'করোনা' সংক্রমণ ঠেকাতে দেশ জুড়ে 'লকডাউন' চলছে। বিশ্ব স্বাস্থ্য সংস্থা 'হু'-র তরফে এই মারণ ব্যাধিকে 'অতিমারী' ঘোষণা করা হয়েছে। কিন্তু এতোসবের পরেও হুঁশ ফেরেনি এক শ্রেণীর 'সবজান্তা' পাবলিকের। এবার তাদের বাগে আনতে সক্রিয় ভূমিকা নিল বাঁকুড়া জেলা পুলিশ ।

   
             লকডাউন এর প্রথম দিন থেকে বাঁকুড়া জেলা পুলিশ সক্রিয় ভূমিকা পালন করে আসছে । কিন্তু তারপরেও একশ্রেণীর নাগরিক সব জেনেশুনেও লকডাউনকে উপেক্ষা করে বাড়ির বাইরে বেরিয়ে আসছেন ।  আজ সেই সমস্ত নাগরিকদের ফের একবার সচেতন করতে জেলা পুলিশের ভূমিকা ছিল প্রশংসনীয় । 


আরও খবর পড়ুন– মানুষের পাশে কাউন্সিলার,পাশে থাকার বার্তাও দিলেন


এদিন পথ চলতি সাধারণ মানুষকে থার্মাল মেশিন দিয়ে পরীক্ষা করা হয় । এর পাশাপাশি অযথা যাতে বাড়ির বাইরে কেউ বেরিয়ে না আসে সেই ব্যাপারেও তাদেরকে আবেদন জানানো হয় জেলা পুলিশের পক্ষ থেকে । দু চাকা চারচাকা গাড়ি দাঁড় করিয়ে যাচাই করে নেওয়া হয় কি প্রয়োজনে তারা বাড়ির বাইরে বেরিয়েছেন তারপরেই তাদের যেতে দেওয়া হয় । রাজ্য সরকার মারণ ভাইরাস নোবেল করোনা সংক্রমণ প্রতিরোধে যখন রাতদিন এক করে কাজ করে চলেছেন , বারবার সাধারণ মানুষকে সচেতন করছেন ।  কিন্তু তারপরেও কেন একশ্রেণীর সবজান্তা নাগরিক বাড়ির বাইরে বেরিয়ে আসছেন কবে তারা সচেতন হবেন সে প্রশ্নই চারিদিকে ঘুরপাক খাচ্ছে

সৈকতভূমি E-PAPER পড়তে ক্লিক করুন–




Pages