পঞ্চায়েত অফিসই জনগণের অফিস : শুভেন্দু অধিকারী - SAIKOTBHUMI

Breaking

Thursday, March 5, 2020

পঞ্চায়েত অফিসই জনগণের অফিস : শুভেন্দু অধিকারী



কাঁথি: রামনগরের লালপুর গ্রামের বাসিন্দা তথা ‘সমর পরিষদের’ সর্বাধিনায়ক প্রয়াত বিপ্লবী বলাইলাল দাস মহাপাত্রের মূর্তি প্রতিষ্ঠা ও সংলগ্ন স্থানে পার্ক গড়ে তোলার জন্য ২০লক্ষ টাকা দেওয়ার কথা ঘোষণা করলেন পরিবহণ ও সেচমন্ত্রী শুভেন্দু অধিকারী। 



  
বৃহস্পতিবার বিকেলে রামনগরের কাদুয়া গ্রাম পঞ্চায়েতে নব নির্মিত সভাকক্ষ,বিশ্ব বাংলা লোগো ও প্রবেশদ্বারের দ্বারোদ্ঘাটন করতে এসে একথা ঘোষণা করেন শুভেন্দুবাবু। প্রয়াত স্বাধীনতা সংগ্রামীর প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে শুভেন্দুবাবুর এই ঘোষণায় এলাকার বাসিন্দাদের মধ্যে খুশির রেশ ছড়িয়ে পড়েছে। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সভাধিপতি দেবব্রত দাস,বলাইবাবুর কন্যা তথা উত্তর কাঁথির বিধায়ক বনশ্রী মাইতি,পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি অরুণ দাস,বিডিও অর্ঘ্য ঘোষ প্রমুখ।

শুভেন্দুবাবু বলেন,পঞ্চায়েত অফিসই জনগণের অফিস। সেখানেই অনেক সমস্যার সমাধান হয়। পঞ্চায়েত অফিসই জনগণের অফিস হিসেবে এলাকার মানুষের সমস্তরকম এগিয়ে চলার ক্ষেত্রে সহায়ক হয়। তিনি বলেন,একটা সময় এসব এলাকায় আসতাম। মান্দারপুরের কাঠপুলবাজারের ভগ্ন সেতুটি নড়বড় করত। জীবন হাতে করে যেতে হত। এখন কাঠপুল বাজারের পাকা সেতুটি গিয়ে দেখে আসুন। বিগত সরকারের ৩৪বছর আর বর্তমান সরকারের ৯বছরের তুলনা করলে আপনারা কী উন্নয়নের কাজকর্ম হয়েছে,তা চোখের সামনেই দেখতে পাবেন।



Pages