সৌমিত্র–মাধবী ! তিনদশকের সেরা জুটি ফের একসঙ্গে - SAIKOTBHUMI

Breaking

Tuesday, March 3, 2020

সৌমিত্র–মাধবী ! তিনদশকের সেরা জুটি ফের একসঙ্গে



রাকা পারিয়ারী : ফেলুদা নয় ! এবার অন্য ভূমিকায় দেখাযাবে সৌমিত্র চট্টোপাধ্যায়কে। সঙ্গে থাকছেন মাধবী মুখোপাধ্যায়। তিন দশক আগের সেই সেরা জুটিকে ফের বাংলার দর্শক পেতে চলেছেন।
            এ বার বাংলার দর্শক দেখতে চলেছেন নতুন এক গোয়েন্দাগিরির ছবি। সেই গোয়েন্দার নাম শল্যজিৎ। তাঁর কাছের বন্ধু সৌম্য হঠাৎই এক দিন খুন হন। ময়না তদন্তে জানা যায় বিষক্রিয়ায় মারা গিয়েছে সে। কে খুন করল সৌম্যকে? তদন্তকারীর নামই শল্যজিৎ।


              শল্যজিতের এই রহস্যভেদের গল্প নিয়েই মুক্তি পেতে চলেছে সিনেমা ‘এবার শল্যজিৎ’। ছবিটি পরিচালনা করেছেন তুহিন সিংহ এবং রাহুল। শল্যজিতের চরিত্রে রয়েছেন সঞ্জয় সিংহ এবং সৌম্যর চরিত্রে দেখা যাবে দিব্যেন্দু শেখর দাসকে। এ ছাড়াও এক গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। থাকবেন মাধবী মুখোপাধ্যায়ও। দীর্ঘবছর পরে দু’জনকেই এক সঙ্গে দেখতে পাবেন দর্শকেরা। এবার ফেলুদার মুখোমুখি হতে চলেছে শল্যজিৎ । পরামর্শ বিনিময় হবে কি না তা জানতে যেতে হবে সিনেমাহলে। মার্চেই এই গোয়ান্দা ছবির মুক্তি পেতে চলেছে। 

                     তিন দশক আগের সেই সেরা জুটি। সৌমিত্র চট্টোপাধ্যায় ও মাধবী মুখোপাধ্যায়।                  ফাইল চিত্র।

     টলিউডে যখন একেরপরএক রহস্য আসছে। তখন আবারো আসতে চলেছে নতুন গোয়েন্দা কাহিনী। তবে এবার 'ফেলুদা', 'ব্যোমকেশ', 'শবর' বা 'কিরিটি' নয়। একদম ভিন্নধর্মী এক গোয়েন্দা ছবি নিয়ে হাজির হচ্ছে পরিচালক তুহিন সিনহা ও রাহুল ছবির নাম 'এবার শল্যজিৎ'। জানাগিয়েছে, ছবির গল্প ১৮০ডিগ্রি কোণ ঘুরিয়ে দেওয়ার মতো৷ একদিন ভোরে শরীরচর্চা করার সময় শল্যজিতের সাথে পরিচয় হয় সৌম্যর। দুজনের মধ্যে যখন বন্ধুত্ব জমে উঠেছে ঠিক তখনই খুন হয় সৌম্য। ময়না তদন্তে জানা যায় বিষক্রিয়ায় মৃত্যু হয়েছে তার। এরপর বন্ধুর মৃত্যু রহস্য তদন্তের দায়িত্ব নিজের কাঁধে  তুলে নেয় গোয়েন্দা শল্যজিৎ। শল্যজিৎ কি পারবে খুনের কিনারা করতে ? এর উত্তর মিলবে খুব তাড়াতাড়ি। গোয়েন্দা শল্যজিতের গোয়েন্দাগিরি দেখতে হলে আপনাকে আসতেই হবে আপনার নিকটবর্তী সিনেমাহলে।
      'এবার শল্যজিৎ' ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, মাধবী মুখোপাধ্যায়, সঞ্জয় সিনহা, দিব্যেন্দু শেখর দাস সহ আরো অনেকে। ছবিতে সংগীত পরিচালনা করেছেন নির্ভীক গোস্বামী, গীতিকার -সূর্য চ্যাটার্জী ছবির শ্যুটিং হয়েছে কলকাতা, উত্তরবঙ্গ ও সিকিমের চোখ ধাঁধানো লোকেশানে। মার্চ মাসেই মুক্তি পেতে চলেছে এই ছবি।








Pages