মানুষের পাশে এবার বনদপ্তর - SAIKOTBHUMI

Breaking

Tuesday, March 31, 2020

মানুষের পাশে এবার বনদপ্তর


বাঁকুড়া : অসহায় দীনদরিদ্র FPC কর্মীদের নিত্য প্রয়োজনীয় দ্রব্য প্রদান করলেন সোনামুখী বনদপ্তর । মারণ ভাইরাস নোবেল করোনা থাবা বসিয়েছে গোটা বিশ্বের উপর । আর এই ভাইরাস প্রতিরোধে এই মুহূর্তে দেশজুড়ে লকডাউন চলছে । গৃহবন্দি হয়ে রয়েছেন সকল সাধারণ মানুষ ।  করোনা ভাইরাসের কবলে পড়ে সাধারণ মানুষের জীবনযাত্রা তটস্থ হয়ে উঠেছে । এইরকম কঠিন পরিস্থিতিতে সমস্যায় পড়তে হয়েছে অতি দীন দরিদ্র সাধারণ মানুষগুলোকে । যদিও রাজ্য সরকার সাধারণ মানুষের প্রয়োজন মেটাতে বিনামূল্যে খাদ্যশস্য দিচ্ছেন । আজ থেকেই সে খাদ্যশস্য বন্টন প্রক্রিয়া শুরু হয়ে যাবে ।





কিন্তু তার পরেও সোনামুখী বনদপ্তর মানবিক মুখে পরিচয় দিলেন । সোনামুখী বনাধিকারিক দয়াল চক্রবর্তীর উদ্যোগে সোনামুখী বনদপ্তরে কর্মরত দীন দরিদ্র FPC কর্মীদের নিত্য প্রয়োজনীয় দ্রব্য দিয়ে সাহায্য করলেন । এদিন প্রায় 50 টি কর্মীর বাড়িতে চাল মুড়ি সাবান আলু প্রদান করা হল । সোনামুখী বনদপ্তরের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন FPC কর্মী ও তাদের পরিবার । 

সোনামুখী বনাধিকারিক দয়াল চক্রবর্তী বলেন , এইরকম কঠিন পরিস্থিতিতে এই দীন দরিদ্র মানুষগুলো যাতে একবেলা হলেও ভালো থাকতে পারে সে কারণে আমাদের রেঞ্জের পক্ষ থেকে এই ক্ষুদ্র প্রয়াস । তবে আগামী দিনে কেউ অভুক্ত থাকলে সোনামুখী বনদপ্তরে জানানোর আবেদন জানান তিনি ।




Pages