দুই মহিলার শরীরে করোনার জীবাণু ! আতঙ্ক এগরাজুড়ে, রাজ্যে সংখ্যা বেড়ে ১৭ - SAIKOTBHUMI

Breaking

Saturday, March 28, 2020

দুই মহিলার শরীরে করোনার জীবাণু ! আতঙ্ক এগরাজুড়ে, রাজ্যে সংখ্যা বেড়ে ১৭


নিজস্ব সংবাদদাতা :  ফের করোনার কোপে রাজ্য। এবার ঘটনাস্থল এগরা। এলাকায় ২ মহিলার শরীরে মিলল করোনার সংক্রমণ। ফলে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৭। 


      স্বাস্থ্যভবন সূত্রের খবর, আক্রান্ত হয়েছেন ৭৬ বছরের এক বৃদ্ধা এবং ৫৬ বছরের এক প্রৌঢ়া। গতকালই নদিয়ার তেহট্টে ৫ জনের শরীরে মিলেছিল করোনার সংক্রমণ। শনিবার তালিকায় বাড়ল আরও ২। জানা গিয়েছে, এদিন ৩৭ জনের রিপোর্ট আসে রাজ্যে। তাঁদের মধ্যে ২ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ এসেছে। শুক্রবার ১৩জনের নাইসেড পরীক্ষার জন্যে নমুনা পাঠানো হয়। শনিবার প্রথমেই খবরআসে ১১জনের শরীরে কোভিড–১৯ ধরা পড়েনি। বাকি ছিল ২জনের পরীক্ষার রিপোর্ট আসতে। প্রথমে আসা ১১জনের রিপোর্ট নেগেটিভ হওয়ায় খুশির হাওয়া বইতে শুরু করে এগরাবাসীর মনে। কিন্তু  বাকি ২জনের রিপোর্টের অপেক্ষায় ছিল এগরাবাসী। এদিন সন্ধ্যা নাগাদ খবরআসে করোনা ভাইরাসে আক্রান্ত রণজিৎ দাসের শ্যালিকা সেফালী মাইতি(৫৫) এবং তার পিসিশ্বাশুড়ী অঞ্জলি মাইতি(৭৬) এই ২ মহিলার শরীরে পাওয়া গিয়েছে করোনা ভাইরাস। স্বাস্থ্য দফতরের পক্ষ থেকে করোনা আক্রান্ত দুইমহিলা কোথায় গিয়েছিলেন কি না ,কার কার সঙ্গে মিশেছেন তা জানার চেষ্টা করতে শুরু করেছে। এদিকে ২মহিলার কোভিড–১৯ পজিটিভ রিপোর্ট আসার পরেই আতঙ্ক ছড়িয়েছে এগরাজুড়ে।


                 তবে পূর্ব মেদিনীপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে আতঙ্কিত না হয়ে সতর্ক থাকার বার্তা দেওয়া হয়েছে। এদিকে সংক্রমণ যাতে না ছড়ায় তার জন্যে শনিবার সকাল থেকে ব্লিচিং,স্যানিটাইজার দিয়ে এগরার বিভিন্ন এলাকা জল দিয়ে ধোয়ার কাজ করে দমকলের কর্মীরা।

Pages