রাতের অন্ধকারে পরপর চারটি বাড়িতে দুঃসাহসিক ডাকাতি এলাকায় চাঞ্চল্য - SAIKOTBHUMI

Breaking

Friday, August 16, 2019

রাতের অন্ধকারে পরপর চারটি বাড়িতে দুঃসাহসিক ডাকাতি এলাকায় চাঞ্চল্য


নিজস্ব প্রতিনিধি , বাঁকুড়া : ফের একবার রাতের অন্ধকারে নিরাপত্তা নিয়ে উঠল প্রশ্ন । এবার রাতের অন্ধকারে গৃহস্থের দুঃসাহসিক ডাকাতির ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরী হয়েছে । ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার পাত্রসায়ের থানার কাকটিয়া পঞ্চায়েতের ময়রাপুকুর গ্রামে । বারবার এ ধরনের ঘটনা প্রশ্ন তুলে দিচ্ছে তাহলে রাতের অন্ধকারে স্থানীয় মানুষদের নিরাপত্তা কোথায় । প্রসঙ্গত মাস ছয়েক আগে পাত্রসায়ের এর পাঁচপাড়া মার্কেটে এবং রসুলপুরে এক সোনার দোকানে রাতের বেলা চুরির ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছিল ।

স্থানীয় সূত্রে জানতে পারা যাচ্ছে পরিবারের লোকেদের ঘড়ের ভেতর আটকে রেখেই চলে লুটপাট । এক স্থানীয় বাসিন্দা শেখ মিসবা উদ্দিন বলেন গ্রামের ডাকাতি হওয়া বাড়ি গুলি থেকে প্রায় সোনাদানা নিয়ে সর্ব মোট প্রায় 8-10 লক্ষ টাকা ডাকাতি হয়েছে ।

তবে এই মুহূর্তে রিতিমত আতঙ্কের পরিবেশ তৈরী হয়েছে গোটা গ্রাম জুরে । তাদের একটাই দাবি রাতের অন্ধকারে নিরাপত্তার ব্যবস্থা করুক প্রশাসন , যাতে এধরনের ঘটনা আর না ঘটে । খবর পেয়ে ঘটনা স্থলে পাত্রসায়ের থানার পুলিশ আসে । তবে কে কারা এই ঘটনার সাথে যুক্ত আছে নাকি বাইরে থেকে কেউ এসে এই ঘটনা ঘটিয়েছে , পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ ।

Pages