গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু ঘিরে তীব্র উত্তেজনা ছড়ালো কোতুলপুরে - SAIKOTBHUMI

Breaking

Monday, August 12, 2019

গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু ঘিরে তীব্র উত্তেজনা ছড়ালো কোতুলপুরে



সঞ্জীব মল্লিক , বাঁকুড়া :  একজন মহিলা " মা" একজন মহিলা বোন , একজন মহিলা স্ত্রী , মহিলাদের বিভিন্ন রুপ পৃথিবীকে সুন্দর করে সাজিয়ে তুলেছে । নারীদের জন্যই পৃথিবীর আলো দেখা । আর সেই মহিলাদের উপর একের পর এক নেমে আসছে নির্যাতন । আজও আমরা নারীদের সুরক্ষা দিতে পারলাম না । এবার সেরকমই এক মর্মান্তিক ছবি ধরা পড়ল আমাদের ক্যামেরায় । এবার এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু ঘিরে তীব্র উত্তেজনা ছড়ালো বাঁকুড়ার কোতুলপুর থানা এলাকার বড়গেড়িয়া গ্রামে। মৃতার নাম মধুমিতা বাগ। সোমবার সকালে তার শ্বশুর বাড়ি থেকে পুলিশ মৃতদেহ উদ্ধার করেছে।

 স্থানীয় সুত্রে খবর , বছর আটেক আগে হুগলির গোঘাটের রামেশ্বরপুর গ্রামের মধুমিতা সাঁতরার সঙ্গে কোতুলপুরের বড়গেড়িয়া গ্রামের পেশায় কোল্ড স্টোরেজ কর্মী মানিক বাগের বিয়ে হয় । তাদের একটি ছ'বছরের পুত্র সন্তানও রয়েছে । মৃতার বাপের বাড়ির তরফে স্পষ্ট অভাযোগ করা হয়েছে শ্বশুর স্বপন বাগ, শাশুড়ি মাধবী বাগ, দেওর অসীম বাগ ও জা তনুশ্রী বাগ তাদের মেয়েকে 'খুন' করে বাড়ি তালা দিয়ে চম্পট দিয়েছে । ঘটনার খবর পেয়ে কোতুলপুর থানার পুলিশ গ্রামে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বিষ্ণুপুর জেলা হাসপাতালে পাঠিয়েছে ।

মৃতার বোন সুজাতা রায় বলেন, জামাই বাবু বাইরে বেরিয়ে গেলেই শ্বশুর বাড়ির লোকজন দিদির উপর অত্যাচার করতো । জামাইবাবু সম্পূর্ণ নির্দোষ দাবী করে তিনি বলেন, দিদির শ্বশুর, শাশুড়ি, দেওর ও জা পরিকল্পিতভাবে তাকে খুন করেছে বলে তার অভিযোগ ।  খুনের ঘটনার পর অভিযুক্তরা বাড়ির দরজায় তালা দিয়ে পালিয়ে গেছে বলেও তিনি দাবী করেন ।

মৃতার মামা চঞ্চল মালিক বলেন, ঘটনার খবর পেয়ে আমরা এসে দেখি মৃতদেহ বাড়িতে খাটে শোয়ানো রয়েছে । তার ভাগনীকে শ্বশুর বাড়ির লোকজন মেরে ঝুলিয়ে দিয়েছিল দাবী করে তিনি বলেন, রবিবার রাতে জামাইয়ের অনুপস্থিতিতে শাশুড়ি ও দেওর মিলে ব্যাপক মারধোর করেছিল বলেও তিনি অভিযোগ করেন। পুলিশের পক্ষ থেকে ঘটনার তদন্ত চলছে বলে জানানো হয়েছে ।

তবে আর কতদিন এভাবে মহিলাদের উপর নির্যাতন চলবে উঠছে প্রশ্ন ।


Pages