ভগবানপুরে তৃণমূল কর্মীকে তুলে নিয়ে গিয়ে পিটিয়ে খুন, অভিযোগ বিজেপির বিরুদ্ধে,আটক ৩। ভিডিও দেখুন- - SAIKOTBHUMI

Breaking

Wednesday, August 14, 2019

ভগবানপুরে তৃণমূল কর্মীকে তুলে নিয়ে গিয়ে পিটিয়ে খুন, অভিযোগ বিজেপির বিরুদ্ধে,আটক ৩। ভিডিও দেখুন-


পূর্ব মেদিনীপুর, ভগবানপুরঃ ভগবানপুরে তুলে নিয়ে গিয়ে কুপিয়ে খুন।পূর্ব মেদিনীপুরের ভগবানপুরে তৃণমূলের নেতা নান্টু প্রধানকে  নৃশংস ভাবে কুপিয়ে খুন করা হয়েছিল। সেই স্মৃতি এখনও টাটকা রয়েছে এলাকাবাসীদের  মনে। এবারও সেই ভগবানপুরের মহম্মদপুর গ্রাম পঞ্চায়েতে এক তৃণমূল কর্মীকে তুলে নিয়ে গিয়ে নৃশংস ভাবে খুন করেছে অভিযোগ একদল বিজেপি। মৃত যুবকের নাম বিশ্বজিৎ বাগ (৩০)। তাঁর বাড়ি ভগবানপুর থানার মহম্মদপুর এক গ্রাম পঞ্চায়েতের নিমকবাড় গ্রামে।
   



  এলাকাবাসীরা বলেন, মঙ্গলবার সন্ধ্যে নাগাদ ছেলেটি তার বাবার সঙ্গে এক আত্মীয়ের বাড়ি থেকে ফিরছিল । সঙ্গে ছিল মাসতুতো ভাই। পথে শিউলিপুর বাজারের কাছে কয়েক দুষ্কৃতী মুখে কালো কাপড় বেঁধে তাঁকে মারতে মারতে তুলে নিয়ে যায়।

                    ...........বিজ্ঞাপন............


         এরপর স্থানীয় একটি পরিত্যক্ত ইঁট ভাটায় তাঁকে নিয়ে গিয়ে বেধড়ক মারধর করে দুষ্কৃতীরা। বিশ্বজিতের বাবা অসহায় ভাবে ছুটে ভগবানপুর থানায় গিয়ে সাহায্য চান। খবর পেয়ে পুলিশ তল্লাশি চালিয়ে বিশ্বজিৎকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ভগবানপুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে জানান। স্থানীয় তৃণমূল নেতা মদন মোহন পাত্রের দাবী, ছেলেটি তৃণমূলের সক্রিয় কর্মী ছিল। তাঁকে ষড়যন্ত্র করেই বিজেপি খুন করেছে। অন্যদিকে বিজেপি নেতা দেবব্রত কর জানান, বিশ্বজিৎ কোনও দলের কর্মী ছিল না। সম্পূর্ণ পারিবারিক বিষয়। শাসক দল অযথা রাজনৈতিক রং লাগাচ্ছে।


 


   এগরার এসডিপিও আখতার আলি খান জানান, মৃতের পরিবারের তরফ থেকে খুনের অভিযোগ দায়ের হয়েছে। সেই ভিত্তিতে ৩ জনকে আটক করা হয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।


ভিডিও দেখুন এবং লাইক ও শেয়ার করুন-

Pages