ইন্দাসে বিজেপির সদস্যতা অভিযানে সাংসদ সৌমিত্র খাঁ - SAIKOTBHUMI

Breaking

Tuesday, August 13, 2019

ইন্দাসে বিজেপির সদস্যতা অভিযানে সাংসদ সৌমিত্র খাঁ


বাঁকুড়া: লোকসভা ভোটের পর এই মুহূর্তে বিজেপির সব থেকে বড় কর্মসূচী " সদস্যতা অভিযান " । রাজ্য বিজেপি নেতৃত্ব এক কোটি সদস্য করার পরিকল্পনা নিয়েছে । আগষ্টের দশ তারিখে বিজেপির সদস্যতা অভিয়য়ান শেষ হওয়ার কথা থাকলেও তার সময় সীমা বাড়িয়ে আগামী ২০ ই আগষ্ট করা হয়েছে ।

আর সেই মত বঙ্গ বিজেপি নেতৃত্ব থেকে জেলা , জেলা থেকে ব্লক সকল স্থরের নেতৃত্বরাই এই মুহূর্তে ব্যস্ত সদস্য অভিযান কর্মসূচীতে । আজ সেই মত ইন্দাসের শ্বাসপুরে বিজেপির সদস্যতা অভিয়য়ান কর্মসূচীতে অংশ নেন বিষ্ণপুরের সাংসদ সৌমিত্র খাঁ । এদিনের কর্মসূচীতে সৌমিত্র খাঁ ছাড়াও উপস্থিত ছিলেন , বিষ্ণপুর সাংগঠনিক জেলার সভাপতি স্বপন ঘোষ , সাধারন সম্পাদক অমরনাথ শাখা , ইন্দাস মণ্ডল সভাপতি গৌতম ধারা সহ একাধিক বিজেপি নেতৃত্ব ।

এখনও যারা বিজেপির সদস্য হয়নি তাদের খুব তারাতারি বিজেপির সদস্য হওয়ার আহ্বান জানান সৌমিত্র খাঁ । এদিনের কর্মসূচীতে বক্তব্য রাখতে গিয়ে তিনি রাজ্য সরকারকে এক হাত দিয়ে বলেন , আমাকে বলাহয়েছিল মাথাপিছু ন-লক্ষ  করে দাও তাহলে তাদের চাকরি হয়ে যাবে । বালি খাদান নিয়েও তিনি এক হাত দেন , তিনি বলেন , তাকে নাকি বলা হয়েছিল প্রতিদিন বালি খাদান থেকে ৫০ লক্ষ তুলে দিতে হবে আর । এছাড়াও সৌমিত্র খাঁ বলেন এই এলাকার মানুষের ১২০০ টাকার বালি ৬ হাজার দিয়ে কিনতে হচ্ছে ।

Pages