গলায় খাবার আটকে মৃত্যু হলো তিন বছরের শিশুর । - SAIKOTBHUMI

Breaking

Friday, August 9, 2019

গলায় খাবার আটকে মৃত্যু হলো তিন বছরের শিশুর ।


নিজস্ব প্রতিনিধি  , বাঁকুড়া : বেগুনি খেতে গিয়ে বিপত্তি । গলায় আটকে গেল তিন বছরের শিশুর । পরিণতি এতটাই মারাত্মক যে শেষ পর্যন্ত প্রাণ হারাতে হল তাকে । ঘটনাটি ঘটেছে বিষ্ণপুর শহরের কৃষ্ণগঞ্জে । মৃত শিশুর নাম শুভম পাল ।

 সুত্রে খবর , বিষ্ণপুরের কৃষ্ণগঞ্জের বাসিন্দা সোনাথ পাল তার তিন বছরের শিশুকে নিয়ে মামাবাড়ি তিলবাড়িতে গিয়েছিলেন । সেখানেই তিন বছরের শুভমের বেগুনি খেতে গিয়ে গলায় আটকে জায় । এবং সে বেহুস হয়ে পড়লে তড়িঘড়ি পরিবারের লোকজন তাকে বিষ্ণপুর সুপারস্পেশালিটি হসপিটালে নিয়ে গেলে ডাক্তারা তাকে মৃত বলে ঘোষনা করে ।

পরিবারের সদস্যরা মৃত শিশুটিকে বিষ্ণপুর কালিন্দী শ্মশানে মাটি চাপা দিতে গেলে দেখেন শিশুটি নরে ওঠে ও মুত্র ত্যাগ করে । তখন আবার তারা শিশুটিকে হসপিটালে নিয়ে আসেন কিন্তু এবারও ডাক্তারা মৃত বলে ঘোষনা করে ।

আর এখানেই শুরু হয়েছে তীব্র বাদানুবাদ । পরিবারের তরফে ডাক্তারদের বিরুদ্ধে প্রাথমিক ভাবে গাফিলতির অভিযোগ তোলা হলেও পরে তারা স্বিকার করে নেন ডাক্তারদের কোন দোষ নেই । এই ঘটনাকে কেন্দ্র করে হসপিটাল চত্বরে ব্যাপক উত্তেজনা তৈরী হয় এবং ভাঙচুর চালানো হয় । তবে তবে মৃত শিশুর বাবা সোমনাথ পাল বলেন , ভাঙচুর ঘটনার সাথে আমাদের কেউ জড়িত নেই এটা বহিরাগতরা এই ঘটনা ঘটিয়েছে ।

তবে হাসপাতাল সুপার , চিকিৎসায় গাফিলতির অভিযোগ মানতে চাননি । তিনি বলেন ঘটনার তদন্ত করেই আমি বলতে পারব ঠিক কি ঘটেছিল ।

Pages