স্বাধীনতা দিবসে রোগীদের ফল বিতরন ও রাখীবন্ধন উৎসব বিজেপির - SAIKOTBHUMI

Breaking

Thursday, August 15, 2019

স্বাধীনতা দিবসে রোগীদের ফল বিতরন ও রাখীবন্ধন উৎসব বিজেপির


সঞ্জীব মল্লিক , বাঁকুড়া : সারা দেশে আজ ৭৩ তম স্বাধীনতা দিবস পালিত হচ্ছে যথাযথ মর্যাদার সহিত । সেই মত আজ পাত্রসায়ের বিজেপির পক্ষ থেকে স্বাধীনতা দিবস উপলক্ষে একাধিক কর্মসূচী নেওয়া হয় । রাজ্য বিজেপি নেতা ও রাঢ় বঙ্গের কো কনভেনার সুজিত অগস্তির উপস্থিতিতে শুরু হয় রাখীবন্ধন উৎসব । সম্পৃতির বার্তা দিয়ে পথ চলতি সাধারন মানুষ থেকে সকলের হাতে রাখী পড়িয়ে দেওয়া হয় । এছাড়াও আজ বিজেপির পক্ষ থেকে সাধারন মানুষের হাতে ২৩০ টি গাছের চারা বিতরণ করা হয় । বিজেপির এই কর্মসূচীকে স্বাগত জানিয়েছেন আম জনতা । আজ কর্তব্যরত জওয়ানদের হাতেও রাখী পড়িয়ে দেওয়া হয় বিজেপির তরফে ।

এছাড়াও আজ বিজেপির পক্ষ থেকে পাত্রসায়ের ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে  রোগীদের ফল বিতরণ করা হয় । উমা বাউরি নামে এক রোগী বলেন , আমরা বিজেপির এই কর্মসূচীকে স্বাগত জানাই এবং আমরা এই ফল পেয়ে খুব খুশি ।

বিজেপি নেতা সুজিত অগস্তি রাজ্যে সকল বঙ্গ বাসীকে এক সাথে চলার বর্তা দেন । এদিনের কর্মসূচীতে উপস্থিত ছিলেন , রাজ্য বিজেপি নেতা ও রাঢ় বঙ্গের কো কনভেনার সুজিত অগস্তি , বিষ্ণপুর সাংগঠনিক জেলার তপশিলী মোর্চার সভাপতি দীবাকর ঘরামী , বাপী হাজরা সহ একাধিক বিজেপি নেতৃত্ব ।

Pages