পারিবারিক অশান্তির জের , দেড় বছরের কন্যা সন্তানকে পুকুরে ফেলে দেওয়ার অভিযোগ উঠলো মায়ের বিরুদ্ধে - SAIKOTBHUMI

Breaking

Wednesday, August 14, 2019

পারিবারিক অশান্তির জের , দেড় বছরের কন্যা সন্তানকে পুকুরে ফেলে দেওয়ার অভিযোগ উঠলো মায়ের বিরুদ্ধে


সঞ্জীব মল্লিক , বাঁকুড়া :  ঘটনা কত মারাত্মক হতে পারে আজকের এই ছবিই যথেষ্ট । যে মা সন্তানকে পৃথিবীর আলো দেখায় , যে মার কোলে নিরাপদে কাটে সন্তানের জীবন আর সেই মা এবার কেরে নিল নীজের সন্তানের জীবন । তবে কি মায়ের এই রুপ সমাজকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে উঠছে প্রশ্ন ।

পারিবারিক অশান্তির জেরে বছর দেড়েকের কন্যা সন্তানকে পুকুরের জলে ছুঁড়ে ফেলার অভিযোগ উঠলো এক মায়ের বিরুদ্ধে । ঘটনাটি বাঁকুড়ার তালডাংরা থানা এলাকার যফলা গ্রামে । অভিযুক্ত মা অনিমা মাকুড়ের স্বামী ভরত মাকুড়ের লিখিত অভিযোগের  ভিত্তিতে পুলিশ তাকে গ্রেফতার করেছে । আর এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তৈরী হয়েছে ব্যাপক চাঞ্চল্য । সকলের মুখে একটাই প্রশ্ন একজন জন্ম দাত্রী মা কিভাবে তার সন্তানকে এভাবে মেরে ফেলতে পারে ।

বছর কয়েক আগে যফলা গ্রামের ভরত মাকুড়ের সঙ্গে অনিমা মাকুড়ের বিয়ে হয়। বর্তমানে তাদের বছর তিনেকের একটি কন্যা হন্তান রয়েছে। অভিযোগ, সোমবার গভীর রাতে অভিযুক্ত অনিমা মাকুড় তার ছোট মেয়ে বছর দেড়েকের বৃষ্টি মাকুড়কে বাড়ির সামনের পুকুরে ছুঁড়ে ফেলে । অভিযুক্তের স্বামী ভরত মাকুড় মঙ্গলবার তার স্ত্রীর নামে তালডাংরা থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ রাতেই তাকে গ্রেফতার করে। পুলিশের পক্ষ থেকে এদিন ধৃতকে খাতড়া মহকুমা আদালতে তোলা হচ্ছে।

 পুলিশের প্রাথমিক তদন্তে অনুমান পারিবারিক অশান্তির জেরেই এই ঘটনা ঘটেছে। তবে এর পিছনে অন্য কোন কারণ রয়েছে কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে । তবে কি এক অসহায় সন্তান তার মায়ের কোলে নিরাপদ প্রশ্ন চিহ্ন তুলে দিয়ে গেল আজকের ঘটনা  ।

Pages