পটাশপুরে বিজেপির ডেপুটেশান ঘিরে উত্তেজনা , আহত ২ বিজেপি কর্মী - SAIKOTBHUMI

Breaking

Friday, July 5, 2019

পটাশপুরে বিজেপির ডেপুটেশান ঘিরে উত্তেজনা , আহত ২ বিজেপি কর্মী


শুভম সিং, এগরা : পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুরে বিজেপির ডেপুটেশন ঘিরে প্রবল উত্তেজনা । তৃণমূলের আঘাতে আহত হয়েছেন দুই বিজেপি কর্মী। আহতদের স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছে।

প্রতিনিয়ত সরকারী প্রকল্পে দূর্নীতি ও স্বজন পোষনের অভিযোগে পটাশপুর ২ ব্লকে খাড় গ্রাম পঞ্চায়েত অফিসে আজ ডেপুটেশন জমা দিল বিজেপি। এদিন ডেপুটেশকে ঘিরে কোন অপ্রীতিকর পরিস্থিতি যাতে না হয় তা  এড়ানোর জন্য মোতায়েন ছিল বিশাল পুলিশ বাহিনী থাকার সত্ত্বেও ডেপুটেশনে অংশ নেওয়া দুই বিজেপি কর্মী কে  সুযোগ বুঝে মারধর করে তৃনমূল কর্মীরা ।

 অভিযোগ, সমস্ত প্রকল্পের কাজ হয়েছে সে ক্ষেত্রেও স্থানীয় জনপ্রতিনিধি ও তৃনমূল নেতারা টাকা আত্মসাৎ করেছেন । প্রধানমন্ত্রী আবাস যোজনা , ১০০ দিনের কাজ , রাস্তাঘাট, জলপ্রকল্প সহ সবেতেই দুর্নীতি অভিযোগ । পাশাপাশি প্রধানমন্ত্রী আবাস যোজনা প্রকল্পে ঘর পাইয়ে দেওয়ার নামে হাজার হাজার টাকা সাধারণ মানুষের কাছ থেকে তুলেছে স্থানীয় তৃনমূল নেতৃত্ব।  তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের হাতেই আক্রান্ত হয়েছেন তাদের দুই কর্মী। আর নিজেদের দলীয় কর্মী আক্রান্ত হওয়ার খবর জানাজানি হতেই চরম উত্তেজনার সৃষ্টি হয় গোটা এলাকায় ।

Pages