একগুচ্ছ দাবিতে গ্ৰাম পঞ্চায়েত ঘেরাও করে বিক্ষোভ বিজেপির - SAIKOTBHUMI

Breaking

Thursday, June 27, 2019

একগুচ্ছ দাবিতে গ্ৰাম পঞ্চায়েত ঘেরাও করে বিক্ষোভ বিজেপির



শুভম সিং ও প্রদীপ মাইতি,এগরা : বিজেপির নির্বাচিত প্রতিনিধিদের প্রতি অগণতান্ত্রিক আচরণ করছে তৃনমূল ।  দলীয় কর্মীদের মিথ্যা মামলায় জড়ানো হচ্ছে । পঞ্চায়েতে নানাবিধ সরকারি প্রকল্পে একাধিক দূর্ণীতি ও কাটমানি ফেরতের দাবিতে পঞ্চায়েতে ডেপুটেশান দিল বিজেপি । বৃহস্পতিবার পূর্ব মেদিনীপুর জেলার এগরা ১ব্লকের কশবা এগরা পঞ্চায়েতে ঘেরাও করে বিক্ষোভ দেখায় বিজেপি । তাদের অভিযোগ, পঞ্চায়েতে লাগাতার চলছে দুর্ণীতি ও দলতন্ত্র । যে সমস্ত প্রকল্পের কাজ হয়েছে সে ক্ষেত্রেও স্থানীয় জনপ্রতিনিধি ও তৃনমূল নেতারা ভুথিভুরি টাকা আত্মসাৎ করেছে । প্রধানমন্ত্রী আবাস যোজনা , ১০০ দিনের কাজ , রাস্তাঘাট, জলপ্রকল্প সহ সবেতেই দুর্নীতি করেছে তৃনমূল । পাশাপাশি প্রধানমন্ত্রী আবাস যোজনা প্রকল্পে ঘর পায়িয়ে দেওয়ার নামে হাজার হাজার টাকা সাধারণ মানুষের কাছ থেকে নিয়েছে স্থানীয় তৃনমূল নেতারা।

বিজেপির দাবি , অবিলম্বে কাটমানি ফেরত না দিলে আগামী দিনে আমরা গ্ৰামবাসীদের নিয়ে বৃহত্তর আন্দোলনে নামবো। কিন্তু যাবতীয় অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় তৃনমূল নেতা তথা পঞ্চায়েতের উপ প্রধান হরিপদ দাস ।

তিনি বলেন ,সমস্ত মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ পঞ্চায়েতে কোনো দুর্নীতি হয়নি । বিজেপি নিজেদের রাজনৈতিক ফায়দা নেওয়ার জন্য এই সমস্ত মিথ্যা অপবাদ দিচ্ছে । আর কাটমানি নেওয়ার ব্যাপারে আমার কাছে নিদিষ্ট কোনো অভিযোগ নেই ।

এদিনের ডেপুটেশানে নেতৃত্বে ছিলেন এগরা ১ব্লক বিজেপির উত্তর মন্ডলের সভাপতি রঞ্জন মহাপাত্র , জেলা বিজেপির যুব মোর্চার সভাপতি অরুপ দাস ,জেলা  বিজেপি নেতা স্বপন দত্ত ও আশীষ নন্দ , শক্তিকেন্দ্র প্রমুখ উমাশঙ্কর মিশ্র ও রবীন্দ্রনাথ  মিশ্র।

Pages