সাহিত্য সম্রাট বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের ১৮২ তম জন্মদিন উপলক্ষে এগরা পৌর প্রশাসনিক ভবনে রক্তদান শিবির ও কৃতী ছাত্রছাত্রীদের সম্বধর্না - SAIKOTBHUMI

Breaking

Wednesday, June 26, 2019

সাহিত্য সম্রাট বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের ১৮২ তম জন্মদিন উপলক্ষে এগরা পৌর প্রশাসনিক ভবনে রক্তদান শিবির ও কৃতী ছাত্রছাত্রীদের সম্বধর্না


শুভম সিং,এগরা : বুধবার বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের ১৮২ তম জন্মদিন উপলক্ষে সকাল ৯টায় এগরা পৌর প্রশাসনিক ভবনের উদ্দোগে পৌর ভবনে বঙ্কিমচন্দ্রের আবক্ষমূর্তিতে মাল‍্যদান করে রক্তদান শিবিরের শুভ উদ্বোধন করলেন পৌরসভার চেয়ারম্যান শঙ্কর বেরা ।রক্তদান শিবিরে চেয়ারম্যান শঙ্কর বেরা মহাশয়কে ফুলের স্তবক দিয়ে বরণ করেন উপ -পৌরপ্রধান পারুল মাইতি। এদিন পৌর ভবনে প্রথম রক্তদান করেন চেয়ারম্যান শঙ্কর বেরা ।
    এদিন ২০১৯ সালে পৌর এলাকার মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকে কৃতী ছাত্রছাত্রীদের নিয়ে পৌর ভবনের সভাগৃহে শুরু হয় সম্বর্ধনা অনুষ্ঠান । মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক স্তরে ১২০ জন কৃতী ছাত্র-ছাত্রীদের হাতে ট্রপি , শংসাপত্র ও স্কুল ব্যাগ  তুলে দেওয়া হয় ।

     উপস্থিত ছিলেন পৌরপ্রধান শঙ্কর বেরা , উপ - পৌরপ্রধান পারুল মাইতি , প্রাক্তন প্রধান শিক্ষক কালিপদ প্রধান , ৯নং ওয়ার্ডের কাউ হরিপদ বেরা , ১১নং পুলীন দাস , ডঃ অনীল মিশ্র , এগরা ঝাটুলাল হাইস্কুলের শিক্ষক প্রকাশ কুশুম দাস , শিক্ষক দেবাশীষ জানা , পৌরসভার ইঞ্জিনিয়ার চন্দন দাস , হেড - ক্লার্ক বনবিহারী পাত্র , পৌরসভার ইও সারদা প্রসাদ বেজ  প্রমুখ ।
     সম্বর্ধনা প্রাপ্ত ছাত্র ছাত্রীদের উদ্দেশ্য চেয়ারম্যান শঙ্কর বেরা  বলেন, তোমাদের আগামীদিনে আরো বড়ো হতে হবে এবং আগামীদিনে শিক্ষামুখী হয়ে এগোতে হবে।  অবিভক্ত মেদিনীপুর জেলায় মেধারদিক থেকে এগিয়ে চলেছে । আগামীদিনেও এই ভাবে আমাদের জেলা এগিয়ে যেতে পারে সবার আগে তার শুভ কামনার করি ।

Pages