এগরায় ট্রেকার উল্টে মৃত্যু হল এক কলেজ পড়ুয়ার , আহত একাধিক - SAIKOTBHUMI

Breaking

Wednesday, June 12, 2019

এগরায় ট্রেকার উল্টে মৃত্যু হল এক কলেজ পড়ুয়ার , আহত একাধিক


শুভম সিং, এগরা : বুধবার সকাল ১০.৩০ নাগাদ এগরা থানার জেড়থানে যাত্রীবাহী ট্রেকার উল্টো মৃত্যু হল সুকুমার কামিল্যা (২৩) এক কলেজ পড়ুয়ার।  আহত হলেন আরও একাধিক জন।
       স্থানীয় সূত্রে জানা গেছে , এদিন ১০.৩০ টা নাগাদ
জেড়থানে এগরা - কসবাগোলা যাএীবাহী একটি ট্রেকার এগরার দিকে আসছিল। রাস্তার কাজ চলায়  হঠাৎ করে জেড়থানের নেতাজি মার্কেট কাছে  ট্রেকারটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টো যায়। এই ঘটনার জেরে মৃত্যু হয়েছে এগরা কলেজের তৃতীয় বর্ষের ছাত্র। এছাড়া আহত হয়েছে একাধিক জন তাদের সঙ্কটজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে এগরা থানার পুলিশ। দুর্ঘটনাগ্রস্ত ট্রেকারটিকে উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে।
     জানা গেছে, মৃত সুকুমার কামিল্যার  বাড়ি মোহনপুর থানার তনুয়া গ্ৰামে। সুকুমার এগরা কলেজের ভূগোল বিষয়ের তৃতীয় বর্ষরের ছাত্র। এদিন পরীক্ষার রেজাল্ট আনার জন্য কলেজে এসেছিল ।হঠাৎ ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু হয় তার।
      পুলিশ ও স্থানীয় সূএে জানা গেছে, বুধবার সকাল ১০.৩০টা নাগাদ এগরা কসবাগোলা থেকে একটি যাএীবাহী ট্রেকার এগরার দিকে আসছিল। হঠাৎই  এগরায় জেড়থানের নেতাজি মার্কেট কাছে এলে ট্রেকারটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টো যায়। ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়েছে এক কলেজ পড়ুয়ার। স্থানীয়দের সহযোগিতার আহতদের উদ্ধার করে এগরা হাসপাতালের ভর্তি করা হয়। এই ঘটনার পর স্থানীয় বাসিন্দারা পথ অবরোধ করেন। পুলিশ এসে পথ অবরোধ তোলে ।

Pages