এগরা মহকুমা পুলিশ আধিকারীকের দেহরক্ষীর বন্দুকের গুলিতে মৃত তরুণ ঘোড়াইয়ের দেহ আসতেই এগরা থানাতে বিক্ষোভ । - SAIKOTBHUMI

Breaking

Wednesday, June 19, 2019

এগরা মহকুমা পুলিশ আধিকারীকের দেহরক্ষীর বন্দুকের গুলিতে মৃত তরুণ ঘোড়াইয়ের দেহ আসতেই এগরা থানাতে বিক্ষোভ ।


শুভম সিং, এগরা : গতকাল এগরার মহকুমা পুলিশ আধিকারীকের দেহরক্ষীর প্রদীপ সিং এর বন্দুকের গুলি ছিটকে মৃত্যু হয়েছে থানায় অস্থায়ী কর্মরত সাফাই কর্মী তরুণ ঘোড়াইয়ের। এদিন অবস্থার অবনতি হওয়ায় তাকে মেদিনীপুর মেডিক্যাল কলেজ নিয়ে যাওয়া হলে রাস্তাতেই মৃত্যু হয় তাঁর । দেহ ফিরিয়ে আনা হয় থানায় , পুলিশ ময়নাতদন্তের জন্য কাঁথি হাসপাতালে পাঠায় । রাতের বেলা মৃতদেহ থানায় এলে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখায় তরুনের প্রতিবেশী সহ এলাকার মানুষ।  পুলিশ কর্মীদের হষ্টেলে  কিভাবে বন্দুক নিয়ে গেল অভিযুক্ত পুলিশ কর্মী প্রদীপ সিং তা নিয়েই বাড়ছে প্রতিবেশীদের মনে ক্ষোভ।

পুলিশ সূত্রে জানা গেছে, এখন ছুটিতে রয়েছেন এগরার মহকুমা পুলিশ আধিকারীক আক্তার আলি খান। তাহলে তাঁর দেহরক্ষীর কাছে কি কারনে এই অস্ত্র ছিল না নিয়ে উঠছে বহু প্রশ্ন। 

 পরিবার সহ এলাকাবাসীর অভিযোগ, তরুণ আমাদের এলাকার খুব ভালো ছেলে । সবার সঙ্গে মেনামেশা করে । কিন্তু কেন তরুণ কে খুন করা হল তার জবাব দিক প্রশাসন ।ঘটনার  তদন্ত করে  দোষীকে শাস্তি দিতে হবে। এবং তার গরিব পরিবারকে আর্থিক ভাবে সাহায্য করা হোক।


 পুলিশের সূত্রে জানা গিয়েছে , এদিন ঘটনার পরে অভিযুক্ত পুলিশ কর্মী প্রদীপ সিং-কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে এগরা থানার পুলিশ পরে তাঁকে কাঁথি থানায় নিয়ে যাওয়া হয়েছে। এগরা থানা উত্তপ্ত পরিস্থিতির নিয়ন্ত্রণের জন্য তাকে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে এমনটা বলে জানা গেছে। 

Pages