এগরায় বিজেপির রোড শো দেখুন ভিডিও সহ প্রতিবেদন - SAIKOTBHUMI

Breaking

Thursday, April 18, 2019

এগরায় বিজেপির রোড শো দেখুন ভিডিও সহ প্রতিবেদন



সৈকতভূমি নিউজ ডেস্ক: এ রাজ্যে ভোট কীভাবে হয় বা রাজনীতি সম্পর্কে কোনও ধারণা নেই নির্বাচন কমিশনের। বৃহস্পতিবার এগরাতে একটি দলীয় সভায় এসে একথা বললেন দিলীপ ঘোষ। নির্বাচন কমিশনকে আক্রমণের পাশাপাশি চোপড়াতে গোলমাল নিয়েও মন্তব্য করেন তিনি। বলেন, "এ রাজ্যে কমিশনের হয়ে যে সব অফিসাররা নির্বাচন করাচ্ছেন তাঁরা কাউকে সুবিধা করে দিতে চাইছেন বলে আমার মনে হয়। আমরা বারবার ফ্রি অ্যান্ড ফেয়ার নির্বাচনের দাবি জানিয়েছি। অনেক অভিযোগ জানিয়েছি তবু নির্বাচনের ময়দানে কমিশনের দেখা পাওয়া যাচ্ছে না।"
বৃহস্পতিবার  তিনি আরও বলেন, "চোপড়াতে গোলমাল হতে পারে সে কথা জানিয়ে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্যে কমিশনকে বলেছিলাম। কারণ একদিকে বিহার ও অপরদিকে বাংলাদেশের মাঝে চোপড়া সবসময় দুষ্কৃতীদের আড্ডা। গত দেড় দু'বছরে এখানে পাঁচ থেকে সাত জন খুন হয়েছে। যার মধ্যে বিজেপি-র তিন জন রয়েছে। বাকিরা কংগ্রেসের। সে কারণে আজকের গোলমাল অস্বাভাবিক কিছু নয়। কিন্তু গোলমালের পর এলাকার মানুষ পথ অবরোধ করেছেন। সেন্ট্রাল ফোর্স আসার চার ঘণ্টা বাদে পুনরায় লাইনে দাঁড়িয়ে ভোট দিচ্ছেন মানুষ। এই সব গণতান্ত্রিক মানুষ এবার পরিবর্তন আনবেন বলে আমার ধারণা।" দিলীপবাবু আরও বলেন, "বাংলার নির্বাচন যারা সঞ্চালন করছেন তাঁরা চান না সুষ্ঠু ভোট হোক। ভয় দেখানোর চেষ্টা চলছে। ২০১৯ সেমিফাইনাল হলে ফাইনাল খুব তাড়াতাড়িই হবে। প্রথম দফায় বোঝা গেছে টিএমসি মার্কেটে নেই। তাই মমতা ভুলভাল বকছেন।"


অন্যদিকে, বাংলাদেশি অভিনেতা ফিরদৌস ও আবদুন নুর প্রসঙ্গে তিনি বলেন, "দেশের সাধারণ আইনকানুন তৃণমূল ভুলে গেছে। বিদেশি নাগরিকদের নিয়ে এসে এখানে ভোটপ্রচার করছে। হয় ওরা দেউলিয়া হয়ে গেছে নয় বুদ্ধিভ্রংশ হয়েছে। এটা কোনও সভ্য দেশে হয় না। স্বাভাবিকভাবে ঘাড় ধাক্কা দিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রক। এধরনের লোককে এদেশে ঢুকতে দেওয়া উচিত নয়।"

Pages