দিঘায় যাওয়ার পথে দুটি পৃথক দুর্ঘটনায় আহত প্রায় ৭০জন পর্যটক - SAIKOTBHUMI

Breaking

Thursday, December 27, 2018

দিঘায় যাওয়ার পথে দুটি পৃথক দুর্ঘটনায় আহত প্রায় ৭০জন পর্যটক


গৌতম বেরা : শুক্রবার ভোরে রামনগরের ফতেপুরের কাছে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত হয়েছেন প্রাস্ক্র ৫০জন যাত্রী। আহতদের রামনগর হাসপাতালের পাশাপাশি কাঁথি ও দিঘা স্টেট জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। তবে এই ঘটনায় প্রাণ হানির কোনও খবর নেই। পুলিশ সূত্রে প্রাথমিক ভাবে জানা গেছে, সকালে দিঘা থেকে মা ভবানী নামের এসি বাসটি বেরিয়ে কলকাতার উদ্দেশ্যে যাচ্ছিল যাত্রী নিয়ে। অন্যদিকে ঝাড়গ্রাম থেকে পর্যটক নিয়ে আসছিল একটি বাস।ঘন কুয়াশার মাঝে রামনগরের ফতেপুরের কাছে প্রচন্ড গতিতে থাকা বাস দুটির মুখোমুখি ধাক্কা লেগে যায়। এর ফলে দুই বাসে থাকা প্রায় সমস্ত যাত্রীই ব্যাপক আহত হন।


   ঘটনাস্থলেই সামান্য দুরেই রয়েছে রামনগর দমকল বিভাগের অফিস। ঘটনাটি জানতে পেরেই তাঁরা দ্রুত ছুটে যায় দুর্ঘটনাস্থলে। তাঁদের তৎপরতাতেই আজকের দুর্ঘটনায় একটিও প্রাণ হানি ঘটেনি বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। আহতদের উদ্ধার করে রামনগর হাসপাতালের পাশাপাশি দিঘা ও কাঁথি হাসপাতালেও আহতদের পাঠানো হয়েছে। তবে এখনও পর্যন্ত কোনও হতাহতের কোন খবর নেই।
      অপরদিকে এদিন ভোরে একটি দুর্ঘটনা ঘটেছে কাঁথি শহরের বাইপাশে।  উত্তর ২৪ পরগনার হাবরা থেকে দীঘা গামী পর্যটক বোঝাই গাড়ীটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারের একটি বট গাছে ধাক্কা মারে। ঘনকুয়াশার কারনে এমনঘটনা বলে দাবি যাত্রীদের। দুর্ঘটনায় গাড়ির চালক সহ মোট ২৩ জন সকলেই কম বেশি আহত হয়েছেন। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায়  কলকাতা স্থানান্তরিত করা হয়েছে। শিশু মহিলা সহ বাকিরা এখন কাঁথি মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন।

Pages