পাঁশকুড়ায় প্রেমিকের হামলায় দ্বাদশশ্রেণীর মেধাবী ছাত্রীর মৃত্যু - SAIKOTBHUMI

Breaking

Wednesday, November 28, 2018

পাঁশকুড়ায় প্রেমিকের হামলায় দ্বাদশশ্রেণীর মেধাবী ছাত্রীর মৃত্যু



পাঁশকুড়া  :  বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিক যুবকের হামলায় দ্বাদশশ্রেণীর এক মেধাবী ছাত্রীর মৃত্যু হয়েছে। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়া স্টেশন লাগোয়া এলাকায়। মৃত ছাত্রীর নাম প্রেরণা মাইতি (১৭)। তাঁকে গুরুতর আহত অবস্থায় তমলুক জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।
মৃতের পরিবার সূত্রে জানানো হয়েছে, তাঁদের বাড়ি পাঁশকুড়ার মধুসূদনবাড় এলাকায়। প্রেরণা বর্তমানে বার্লিবাড় হাইস্কুলে বিজ্ঞান বিষয়ে দ্বাদশ শ্রেণীর পড়ে। কিন্তু বেশ কয়েক মাস ধরেই পাঁশকুড়া বনমালী কলেজের ৩য় বর্ষের ছাত্র সমীর সাহু নামের এক যুবক তাঁকে প্রায়শই উত্যক্ত করত।

    প্রেরণা একটি মেস বাড়িতে থেকে পড়াশোনা চালায়। কিন্তু কিছুদিন আগেই সেই মেস বাড়িতে গিয়ে মেয়েটির ওপর হামলা চালায় অভিযুক্ত যুবক। যার জেরে সেই মেসবাড়ি ছেড়ে আসতে বাধ্য হয় মেয়েটি। এই নিয়ে থানা পুলিশও হয়েছে। তবে ছেলেটির দাদা পাঁশকুড়া থানায় সিভিক ভলেন্টিয়ার হিসেবে কর্মরত হওয়ায় পুলিশ তাঁদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ।

মৃত প্রেরণার মা ঊষারানী মাইতি তমলুক হাসপাতালে এসে জানিয়েছেন, দিন তিনেক আগেই ছেলেটির বাবা তাঁদের বাড়িতে এসে বিয়ের প্রস্তাব দিয়েছিল। কিন্তু কৃতি ছাত্রীটি পড়াশোনার ক্ষতি হবে বলে তাঁরা এই প্রস্তাবে রাজি হননি। এরপরেই আজ সকাল ৯.৩০টা নাগাদ প্রেরণা টিউশান পড়ে যখন সাইকেলে চড়ে বাড়ি ফিরছিল সেই সময় পাঁশকুড়া স্টেশন রোডে অভিযুক্ত যুবক তাঁর ওপরে হামলা চালায়।

Pages