আগুন লাগায় আতঙ্কিত মন্ত্রীর পরিবার। - SAIKOTBHUMI

Breaking

Sunday, October 21, 2018

আগুন লাগায় আতঙ্কিত মন্ত্রীর পরিবার।


শুভেন্দু কামিলা,পূর্ব মেদিনীপুর : রবিবার গভীর রাতে রাজ্যের জল সম্পদ উন্নয়ন মন্ত্রী সৌমেন মহাপাত্রের বাড়ির পাশে আগুন লাগার ঘটনায় আতঙ্ক ছড়ায়। আগুন দ্রুত ছড়িয়ে পড়ায় আতঙ্কিত হয়ে পড়েন মন্ত্রী সহ পরিবারের লোকজন।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ও দমকল ঘটনাস্থলে পৌঁছায় । আগুন লাগার কারন খতিয়ে দেখছে পুলিশ। তবে এই ঘটনার পেছনে দুস্কৃতরা জড়িত কিনা তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

মন্ত্রী সৌমেন মহাপাত্রের বাড়ি পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়া পুরসভার ১০নং ওয়ার্ডের বাহারগ্রাম দক্ষিণপাড়া এলাকায়। তিনি অভিযোগ করেন , গভীর রাতে তাঁর বাড়ির ঠিক পাশেই অজ্ঞাত পরিচয় দুষ্কৃতীরা আগুন ধরিয়ে দেয়।

সেই আগুন অনেকটাই ছড়িয়ে পড়ে। ঘটনাটি জানতে পেরেই মন্ত্রী দ্রুত পুলিশে খবর দেন। সেই সঙ্গে দমকলেও খবর দেওয়া হয়।আগুন লাগার খবরে আতংকিত মন্ত্রী সৌমেন মহাপাত্রএই ঘটনায় মন্ত্রীর বক্তব্য, তিনি চূড়ান্ত নিরাপত্তাহীনতায় ভুগছেন।


এদিন তাঁর বাড়ির পাশে কেউ আগুন ধরিয়েছে। এই আগুন তাঁর বাড়িতেও লাগানো হতে পারত। সেক্ষেত্রে তাঁর ও গোটা পরিবারের প্রাণ সংশয় দেখা দিতে পারত বলে তাঁর আশংকা। বিষয়টি তিনি পুলিশের নজরে এনেছেন বলে সৌমেনবাবু জানিয়েছেন

Pages