Breaking.! সলমান খানের ৫ বছরের জেল - SAIKOTBHUMI

Breaking

Tuesday, September 18, 2018

Breaking.! সলমান খানের ৫ বছরের জেল


যোধপুর : অবশেষে জেলে যাচ্ছেন বলিউডের সব থেকে দামী অভিনেতা সলমান খান। বৃহস্পতিবার যোধপুরে্ আদালতের নির্দেশে তাঁকে ৫ বছরের জন্য জেল হেফাজতে পাঠানো হয়েছে তাঁকে।

ফিল্মের সুটিংয়ে গিয়ে জঙ্গলে কৃষ্ণসার হরিনকে গুলি করে খুন করার অভিযোগ প্রমাণিত হয়েছে তাঁর বিরুদ্ধে। এই মামলায় সলমানকে দোষী সাব্যস্ত করার পর তাঁকে জেলে পাঠানোর পাশাপাশি ১০ হাজার টাকা জরিমানাও করা হয়েছে।

প্রসঙ্গতঃ কৃষ্ণসার হরিনকে বৈষ্ণব ধর্মাবলম্বীর মানুষরা পূজো করে থাকেন। তাছাড়া বিরল প্রাণীর তালিকাতেও রয়েছে ক্ষ্ণসার হরিণের নাম। এহেন হরিনকে শিকার করারর অভিযোগ উঠেছিল সমলানের বিরুদ্ধ।

১৯৯৮ সালে যোধপুরে হাম সাথ সাথ হ্যায় ছবির সুটিংয়ে গিয়ে জম্গলে চুপিসাড়ে হরিন শিকারে বের হয়েছিলেন সলমান। তাঁকে সঙ্গ দিয়েছিলেন সিফ আলি খান, টাব্বু, সোনালী বিন্দ্রে পৃরমূখরা। তবে এদিন বিচারক সলমান ছাড়া বাকিদের বেকসুর খালাস করেছেন।

যদিও এই রায়ের বিরুদ্ধে সলমানের সামনে উচ্চতর আদালতে যাওয়ার রাস্তা খোলা রয়েছে। তবে বৃহস্পতিবার সময় পেরিয়ে যাওয়ায় তাঁর সামনে আদালতে যাওয়ার রাস্তা বন্ধ। অগত্যা তাঁকে এদিন যোদপির কারাগারেই রাত্রি কাটাতে হবে।

সূত্রের মত, এই মুহুর্তে সলমানের ওপর প্রায় ৭০০ কোটি বিনওয়োগ করেছেন বলিউডের প্রযোজকরা। সেক্ষেত্রে সলমান জেলে গেলে এই ব্যবসা বিপুল ধাক্কা খাবে।  সব কিছু ছাপিয়ে এদিন কোর্ট থেকে সলমানকে জেলে নিয়ে যাওয়ার প্রস্তুতি শুরু হতেই বলিউড জুড়ে ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে।

Pages